বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে ভাই-বোনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন মাধবদী ভগীরথপুর মাজার বাসস্ট্যান্ড চেয়ারম্যান মার্কেট বণিক সমিতির কমিটি গঠন  কালীগঞ্জে বাড়ি ফেরা হলোনা শিশু শিক্ষার্থীর অটো রিকশা চাপায় মর্মান্তিক মৃত্যু গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন সংবিধানে ইসলামী শিক্ষা সন্নিবেশ করতে হবে: পীর সাহেব দেওনা কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে মাথা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার মাধবদীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন প্রধান উপদেষ্ঠার প্রতিরক্ষা বিষয়ক বিশেষ সহকারী লে.জেনারেল (অব.) আব্দুল হাফিজ ও অতিরিক্ত ডিআইজি জাহিদুল হাসান কাপাসিয়া ও বঙ্গতাজ কলেজের সভাপতি হলেন রিয়াজ ও বিদ্যোৎসাহী সদস্য পেরা 

সংবাদ সম্মেলনে অভিযোগঃ বিএনপি নেতার ভয়ে বাড়ি ছাড়া পরিবার

কাজী মোঃ আব্দুল মান্নান / ৭০ বার পঠিত
প্রকাশিত : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ৪:২৪ অপরাহ্ণ

সংবাদ সম্মেলনে অভিযোগঃ
বিএনপি নেতার ভয়ে বাড়ি ছাড়া পরিবার

গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের ভয়ে বাড়ি ছাড়া একটি পরিবার। বুধবার (৯ অক্টোবর) দুপুরে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মোস্তাকিম হোসেন হিমেল ফকির বলেন, আমার বাড়ি শ্রীপুর উপজেলার বরমীতে গত ৩০। সেপ্টেম্বর দুপুরে আমিসহ আব্দুল জব্বার ফকিরের ছেলে মোস্তফা ফকির জমি সংক্রান্ত কাজে বরমী ভূমি অফিসে যাই। এসময় বিএনপি নেতা শাহজাহান ফকির ও তার দুই ভাই এবং তার ছেলে পাপেল ফকির হঠাৎ আমাদের উপর আক্রমন করে। তারা আব্দুল জব্বার ফকিরের ছেলে মোস্তফা ফকিরকে বেধড়ক মারধর করে এবং তার বুকে প্রচন্ড আঘাত করে। আমরা প্রতিবাদ করলে শাহজাহান ফকির তার ছেলে এবং তার ভাতিজা মহসিন ফকির, অপু ফকির, পায়েল ফকির, ওদের সন্ত্রাসী বাহিনীর দ্বারা দেশী অস্ত্র দা, ছুরি, বল্লম দিয়ে আমার বাসায় ভাংচুর ও হামলা চালায়। পরের দিন সকালে আমার বাজারের দোকানগুলো দখল করে। এরপর তারা আমার পরিবারের সদস্যের হত্যার হুমকি দেয়। ফেরার পথে বলে যান যদি বরমিতে থাকি তাহলে কুপিয়ে হত্যা করবে। এরপর থেকে ভয়ে আমরা বাড়ি ফিরতে পারছি না।

তিনি আরও বলেন, শাহজাহান ফকির আমার থেকে ২০১৮ সালে আমার কাছ থেকে দশ লাখ টাকা হাওলাত নিয়েছে সেটির প্রমান থাকলেও দেয়না। এখন নতুন করে আমাদের পৈত্তিক সম্পত্তি দখল করে ভরাট করছে কিন্তু কিছুই করতে পারছি না। আমার পরিবারসহ পুরো বরমীবাসী তার সন্ত্রাসী কার্যক্রম ও অত্যাচারে অতিষ্ঠ। তার এসব অপকর্মের তথ্য লিখিত আকারে বিএনপি শীর্ষ নেতাদের কাছে পাঠিয়েছি। আমি ও আমার পরিবার বাড়িতে ফিরতে চাই।

গাজীপুর প্রেসক্লাবের সহসভাপতি রেজাউল বারি বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর