বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে ভাই-বোনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন মাধবদী ভগীরথপুর মাজার বাসস্ট্যান্ড চেয়ারম্যান মার্কেট বণিক সমিতির কমিটি গঠন  কালীগঞ্জে বাড়ি ফেরা হলোনা শিশু শিক্ষার্থীর অটো রিকশা চাপায় মর্মান্তিক মৃত্যু গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন সংবিধানে ইসলামী শিক্ষা সন্নিবেশ করতে হবে: পীর সাহেব দেওনা কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে মাথা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার মাধবদীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন প্রধান উপদেষ্ঠার প্রতিরক্ষা বিষয়ক বিশেষ সহকারী লে.জেনারেল (অব.) আব্দুল হাফিজ ও অতিরিক্ত ডিআইজি জাহিদুল হাসান কাপাসিয়া ও বঙ্গতাজ কলেজের সভাপতি হলেন রিয়াজ ও বিদ্যোৎসাহী সদস্য পেরা 

কাশিমপুরে জমি দখলের পায়তারা আদালতে মামলা

কাজী মোঃ আব্দুল মান্নান / ১৫ বার পঠিত
প্রকাশিত : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ৭:০৩ অপরাহ্ণ

গাজীপুর কাশিমপুরে জাফর নগর চৌরাস্তায় সন্ত্রাসীদের জমি দখলের পায়তারায় আদালতে মামলা ও থানায় অভিযোগের খবর পাওয়া গেছে।

গাজীপুর সিটির কাশিমপুর এলাকার বিগবস গার্মেন্টস সংলগ্ন জাফর নগর চৌরাস্তার জাফর উল্লাহ’র মার্কেটের সামনে সন্ত্রাসীদের কর্মকাণ্ড করে জমি জবরদখলের পায়তারাকে কেন্দ্র করে জমির মালিক মোঃ জাফর উল্লাহ কাশিমপুর পানিশাইল গ্রামের বাছেদ সরকারের ছেলে মোঃ সাইফুল ইসলাম সরকারসহ ৭জনকে আসামী করে থানায় অভিযোগ ও আদালতে মামলা দায়ের করেন। মামলায় বাকি আসামীরা হলেন- কাশিমপুর থানার ভবানীপুর গ্রামের মোঃ আমজাদ মন্ডলের ছেলে মোঃ সুমন হোসেন মন্ডল, মোঃ অলি উল্লাহ মিয়া, মোঃ মোন্তাজ মিয়ার ছেলে মোঃ অবায়দুল্লাহ মিয়া ও মোঃ এমদাদুল হক, মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ ফারুক হোসেন, মোঃ মিজানুর মিজান, নজরুল ইসলামের স্ত্রী শেখ সাইলা বেগম, মোঃ লুৎফর রহমানসহ অজ্ঞাত আরো অনেকের নাম রয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, আসামিরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জাফর উল্লাহ’র পরিবারের সাথে শত্রুতা করে আসছে। গত ১০ সেপ্টেম্বর সন্ধার সময় আসামীরা কাশিমপুর বিগবস গার্মেন্টস সংলগ্ন জাফর নগর চৌরাস্তায় জাফর উল্লাহ’ র মার্কেটের দোকানদার’দের কাছে জোর পূর্বক ভাড়া দাবি করে। দোকানদারা ভাড়া দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা তাদের সাথে উশৃঙ্খল আচরণ ও দোকানদারদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এসময় মার্কেটের ম্যানেজার মোঃ নসু মিয়া, দোকানদার জয়নাল ও আলী প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাদের বে-ধরক মারধর করে জোর পূর্বক মার্কেটের ১৬টি দোকানের ভাড়া আদায় করে নিয়ে যায়।

পরবর্তীতে গত ২৫ সেপ্টেম্বর দুপুরে উল্লেখ্যিত সন্ত্রাসীরা পুনরায় ঘটনাস্থলে এসে জমির মালিক জাফর উল্লাহ’র পরিবারের লোকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় সন্ত্রাসীরা জাফর উল্লাহকে হাত পা বেধে হত্যা করে বস্তায় ভরে নদীতে ফেলে দিয়ে বাড়ী ঘর আগুনে পুড়ে ফেলার হুমকী ধামকি দেয়।

এবিষয়ে অভিযোগ কারী জাফর উল্লাহ বলেন, আমি সন্ত্রাসীদের কর্মকাণ্ডের অতিষ্ঠ হয়ে কাশিমপুর থানায় মামলা করতে যাই। কিন্তু কাশিমপুর থানার ওসি জাহিদ মামলা না নিয়ে আমাকে বিএনপি নেতা সাইফুল ইসলাম সরকারের সাথে কথা বলতে বলেন, সাইফুলের কথা ছাড়া ওসি মামলা গ্রহন করবেন না। আমি নিরুপায় হয়ে গাজীপুর আদালতে মামলা দায়ের করি।

বিষয়টি জানতে কাশিমপুর থানার ওসি জাহিদের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ন মিথ্যা। তবে উনি আমার কাছে আসছিলেন, আমি বলেছি জমিনের কাগজপত্র আমি বুঝিনা এর বাহিরে উনার সাথে আমার কোন কথা হয়নি।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর