সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন

D News 24 ডেস্ক : / ২৭ বার পঠিত
প্রকাশিত : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৫:০৪ অপরাহ্ণ

জাকারিয়া আল মামুন: গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের পুরানো কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করা হয়েছে। ৪ অক্টোবর শুক্রবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে সদস্যদের উপস্থিতিতে এক বিশেষ সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকার পতনের পর কাপাসিয়ায় কর্মরত সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে ১৩ আগস্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে আহবায়ক কমিটির সদস্য এবং পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ে ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে শুক্রবার বিকালে আহবায়ক এফ এম কামাল হোসেনের সভাপতিত্বে এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রেসক্লাবের উপদেষ্টা ও সমঝোতা সমন্বয়কারী নজরুল ইসলাম নতুন কার্যকরী কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক সমকাল পত্রিকার সিটিপি বিভাগের কর্মকর্তা মহসীন খান বকুল। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক বাংলার কাপাসিয়া প্রতিনিধি এফ এম কামাল হোসেনকে সভাপতি, দৈনিক কালবেলার কাপাসিয়া প্রতিনিধি জাকির হোসেন চৌধুরী কামালকে সহ সভাপতি, দৈনিক ইনকিলাবের কাপাসিয়া সংবাদদাতা অধ্যাপক শামসুল হুদা লিটনকে সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের কাপাসিয়া প্রতিনিধি মো.আ.কাইয়ুমকে যুগ্ম সম্পাদক, দৈনিক আমাদের অর্থনীতির কাপাসিয়া প্রতিনিধি বেলায়েত হোসেন শামীমকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদের কাপাসিয়া প্রতিনিধি সফিকুল আলম সবুজকে কোষাধ্যক্ষ, দৈনিক নয়া দিগন্তের কাপাসিয়া সংবাদদাতা মোঃ আবু সাঈদকে দপ্তর সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার কাপাসিয়া প্রতিনিধি আনিসুল ইসলামকে প্রচার সম্পাদক, দৈনিক যুগান্তরের কাপাসিয়া প্রতিনিধি মোঃ খোরশেদ আলমকে ক্রীড়া সম্পাদক, কার্যনির্বাহী সদস্য হিসাবে দৈনিক সমকালের সিটিপি বিভাগের মহসীন খান বকুল, দৈনিক আমার সংবাদের কাপাসিয়া প্রতিনিধি সঞ্জীব কুমার দাস, দৈনিক ইত্তেফাকের কাপাসিয়া সংবাদদাতা সাইফুল ইসলাম শাহীন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শেখ সফিউদ্দিন জিন্নাহ ও দৈনিক দেশ রূপান্তরের কাপাসিয়া প্রতিনিধি তপন বিশ্বাসসহ ১৪ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়। বাকী তিনটি পদ নতুন সদ্স্য অন্তর্ভুক্তির পর পূরণ করা হবে। নতুন কার্য্যকরী কমিটির পরবর্তী সভায় উপকমিটির মাধ্যমে আরো নতুন সদস্য নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে নেতৃবৃন্দ জানান।

 

 

 

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর