সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

পূবাইলে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪

কাজী মোঃ আব্দুল মান্নান / ১২৭ বার পঠিত
প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর পূবাইলে শশুর বাড়িতে মো. রবিউল ইসলাম (২৮) নামে এক জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী সহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মৃত্যুর এবং আসামী গ্রেফতারের বিষয়টি শনিবার দুপুরে এই প্রতিবেদকে নিশ্চিত করেছেন।

নিহত রবিউল ইসলাম টঙ্গী পূর্ব থানাধীন ৪৯ নং ওয়ার্ডের এরশাদনগর এলাকার তুহিন তালুকদারের ছেলে।

গ্রেফারকৃতরা হলেন,শেরপুর জেলার শ্রীবর্দী থানা বালুঘাট গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে (শশুর) মো. আবুল কালাম আজাদ (৪৫) এবং মো. আবুল কালাম আজাদের ছেলে মোঃ হুমায়ুন কবির (১৯) ও মেয়ে (নিহত রবিউলের স্ত্রী)মোসাঃ কারিমা (২২), শরীয়তপুর জেলা নড়ীয়া থানা আইটপাড়া গ্রামের মোঃ বাবুলের ছেলে মোঃ লিটন (৪৬)। বর্তমানে তারা পূবাইল থানাধীন ৪১ নং ওয়ার্ড এর সাতানীপাড়া গফুরের বাড়ীর ভাড়াটিয়া।

জানা যায়, ১ বছর আগে পূবাইল থানাধীন ৪১ নং ওয়ার্ড এর সাতানি পাড়া এলাকায় বিয়ে করেন নিহত রবিউল ইসলাম। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী’র মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগেই আছে। ঈদ মার্কেটের বিষয় নিয়ে রবিউলের সহিত ঝগড়াঝাটি করে ভাড়া বাসা ছেড়ে তার পিতার বাড়ীতে চলে যায় স্ত্রী।স্ত্রী- শ্বশুরবাড়িতে থাকায় গত ৫ই মে রবিবার দিবাগত রাতে টঙ্গী থেকে এসে রবিউল ইসলাম তার শ্বশুরবাড়িতে গিয়ে উঠেন। এসময় স্ত্রীর সাথে ঝগড়া হলে শ্বশুর বাড়ির লোকজন সকলে মিলে তাকে গাছের সাথে বেঁধে মারধর করে পিটিয়ে নির্যাতন চালায়।গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা নিহত রবিউলকে বৃহস্পতিবার ৯ই মে রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে রবিউল ইসলাম মারা যান। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, নিহত রবিউল টঙ্গী শহীদ আহসান উল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে ৪জনকে অভিযুক্ত করে অজ্ঞাত চার-পাঁচজন এর নামে একটি মামলা দায়ের করেছেন। শনিবার (১১ই মে)সকালে মামলায় অভিযুক্ত নিহত রবিউলের স্ত্রী শশুর শ্যালককে ও প্রতিবেশী লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামীদের ধরতে পুলিশ কাজ করছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর