সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

কালীগঞ্জের নতুন ইউএনও আজিজুর রহমানের দায়িত্ব গ্রহণ

D News 24 ডেস্ক : / ১২৯৩ বার পঠিত
প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩, ৫:১৪ অপরাহ্ণ

জাকারিয়া আল মামুন

কালীগঞ্জের নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নিয়োগ পেয়ে ২৮শে মে রবিবার দায়িত্ব গ্রহণ করেন মো: আজিজুর রহমান।

গত (১০ মে) বুধবার ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছিল। নিয়োগ পাওয়া আজিজুর রহমান বিসিএস ৩৪ তম ব্যাচের কর্মকর্তা।

ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার সিনিয়র সহকারী কমিশনার ফাহ্‌রিয়া ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মো: আজিজুর রহমানকে (১৭৭৯৫) উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কালীগঞ্জে পদায়ন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিসিএস ৩৪ তম ব্যাচের কর্মকর্তা মো: আজিজুর রহমানকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নিয়োগের জন্য ২০২২ সালের ২৫ আগস্ট ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যস্ত করে প্রজ্ঞাপন জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়। এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর উন্নয়ন প্রকল্পের সহকারী প্রকল্প পরিচলক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নারায়ণগঞ্জের ফতুল্লা রাজস্ব সার্কেলে দায়িত্ব পালন করেন। সহকারী কমিশনার হিসেবে পার্বত্য বান্দরবান ও সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেছেন।

তাঁর নিজ জেলা কিশোরগঞ্জ।

অপরদিকে একইদিন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব রেহেনা আকতার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কালীগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আসসাদিকজামানকে (১৭৪২৭) জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের (এনএসডিএ) নির্বাহী চেয়ারম্যানের একান্ত হিসেবে বদলি করা হয়।

নিয়োগ পাওয়া সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা আজিজুর রহমান কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসসাদিকজামানের স্থলাভিষিক্ত হবেন।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর