বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে ভাই-বোনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন মাধবদী ভগীরথপুর মাজার বাসস্ট্যান্ড চেয়ারম্যান মার্কেট বণিক সমিতির কমিটি গঠন  কালীগঞ্জে বাড়ি ফেরা হলোনা শিশু শিক্ষার্থীর অটো রিকশা চাপায় মর্মান্তিক মৃত্যু গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন সংবিধানে ইসলামী শিক্ষা সন্নিবেশ করতে হবে: পীর সাহেব দেওনা কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে মাথা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার মাধবদীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন প্রধান উপদেষ্ঠার প্রতিরক্ষা বিষয়ক বিশেষ সহকারী লে.জেনারেল (অব.) আব্দুল হাফিজ ও অতিরিক্ত ডিআইজি জাহিদুল হাসান কাপাসিয়া ও বঙ্গতাজ কলেজের সভাপতি হলেন রিয়াজ ও বিদ্যোৎসাহী সদস্য পেরা 

গাজীপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কাজী মোঃ আব্দুল মান্নান / ৬৪ বার পঠিত
প্রকাশিত : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ৬:৪৩ অপরাহ্ণ

গাজীপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

গাজীপুরে সন্ত্রাসীদের চাঁদাবাজির শিকার হতে হলো এক ব্যবসায়ীকে, চাঁদার দাবি প্রত্যাখ্যান করায় তার উপর নেমে আসে সন্ত্রাসী হামলা। আফ্রিদি নামের এক স্থানীয় সন্ত্রাসী চাঁদাবাজের হামলায় নির্মমভাবে আহত হয়ে জয়দেবপুর কাচাঁ বাজার ব্যবসায়ী গামা বর্তমানে হাসপাতালের বেডে চিকিৎসাধীন।

 

গাজীপুরে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আফ্রিদি নামে এক সন্ত্রাসী তার দলবল নিয়ে ব্যবসায়ী এমদাদুল হক গামাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। সোমবার সন্ধ্যায় গাজীপুর শহরের মুন্সিপাড়া রোডে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় গাজীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগের সূত্রে জানা যায়, ব্যবসায়ী এমদাদুল হক গামা (৪৭) দীর্ঘদিন ধরে বৈধভাবে জয়দেবপুর কাঁচাবাজারের ইজারা নিয়ে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। কিন্তু স্থানীয় সন্ত্রাসী ও চাঁদাবাজ মো. আফ্রিদি (২৫) প্রতিদিন গামার কাছ থেকে দুই হাজার টাকা চাঁদা দাবি করতে থাকে। চাঁদা দিতে অস্বীকার করায় এমদাদুল হক গামাকে বারবার হুমকি এবং ব্যবসা চালাতে বাধা দেওয়া হচ্ছিল।

 

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানানো হলে আফ্রিদি আরও ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় মুন্সিপাড়া রোড দিয়ে যাওয়ার সময় সন্ত্রাসী আফ্রিদি তার সহযোগীদের নিয়ে গামার পথ আটকিয়ে তার উপর হামলা করে। হামলায় ব্যবসায়ী এমদাদুল হক গামা গুরুতরভাবে জখম হয়, হামলার এক পর্যায়ে, গামার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যাওয়ার আগে তাকে আবারও হত্যার করবে বলে হুমকি দিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা আহত ব্যবসায়ী গামাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর