সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে সকালের বাস্তা ও নগদ অর্থ বিতরণ 

তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক 

D News 24 ডেস্ক : / ৮০ বার পঠিত
প্রকাশিত : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৫:১৫ অপরাহ্ণ

নিউজ ডেস্ক: শনিবার (২৮ সেপ্টেম্বর) কলেজ একাডেমি ভবনে ভোট গ্রাহনের মধ্যে দিয়ে সুপার ফাইভ নির্বাচিত হয়, এবং বৃহস্পতিবার (৩ অক্টোবর) একটি পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করেন অত্র সংগঠনের উপদেষ্টা মণ্ডলী। তিতুমীর কলেজে পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের ২০২৪-২৫ সেশনের জন্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটির মেয়াদ এক বছর। নতুন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ আবু বকর, যিনি বর্তমানে অর্থনীতি বিভাগে মাস্টার্স শেষ বর্ষে (২০২২-২৩ সেশন) অধ্যয়নরত। তার বাড়ি পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলায়। সাধারণ সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোঃ হেলাল উদ্দিন, যিনি বর্তমানে বাংলা বিভাগে অনার্স ৪র্থ বর্ষে (২০১৯-২০ সেশন) পড়ছেন।তার বাড়ি, জেলার মঠবাড়ীয়া উপজেলায়। সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মাল, সরকারি তিতুমীর কলেজের (২০২০-২১) সেশনের ইতিহাস বিভাগ এর শিক্ষার্থী, পিরোজপুর জেলা মঠবাড়িয়ার উপজেলার কৃতিসন্তান।

কমিটি গঠনের উদ্দেশ্য হিসেবে জানানো হয়েছে, পিরোজপুর জেলার শিক্ষার্থীদের সহযোগিতা, উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা এবং শিক্ষার্থীদের জন্য বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করা হবে। এই পরিষদ দীর্ঘদিন ধরে তিতুমীর কলেজে পিরোজপুর জেলার শিক্ষার্থীদের শিক্ষা ও অন্যান্য সহযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। নবগঠিত কমিটি শপথ গ্রহণের মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করবে। ছাত্র কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ আশাবাদী যে, এই কমিটি শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানে কার্যকর ভূমিকা রাখবে এবং ছাত্রদের মাঝে ঐক্য বজায় রাখতে সহায়ক হবে।

নব-নির্বাচিত সাভাপতি, সম্পাদকের বক্তব্য

নবনির্বাচিত সভাপতি মোঃ আবু বকর তার বক্তব্যে বলেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি যে আমাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। আমরা সবাই একত্রিত হয়ে পিরোজপুর জেলার ছাত্রদের উন্নয়নের জন্য কাজ করবো। এবং সাধারণ ছাত্রদের সকল ধরনের সহযোগিতা করার সর্বোচ্চ চেষ্টা করব।”

সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন বলেন, “এই দায়িত্ব আমার জন্য বড় সম্মানের। আমি চেষ্টা করব ছাত্রদের প্রত্যাশা অনুযায়ী তাদের বিভিন্ন সমসাময়িক সমস্যার সমাধান সহ সব সময় তাদের পাশে থেকে শিক্ষার্থীদের মধ্য ঐক্য ও ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি করে তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ একটি আদর্শিক সংগঠন হিসাবে তিতুমীরের বুকে তুলে ধরব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর