সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

শিক্ষকদের বকেয়া বেতন-ভাতা ও শিক্ষার্থীদের ১০ দফা  Mist পরিচালক মান্নানের পদত্যাগ দাবি 

কাজী মোঃ আব্দুল মান্নান / ৩২ বার পঠিত
প্রকাশিত : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি পলিটেকনিকের পরিচালক প্রফেসর ইঞ্জি: মোহা: আব্দুল মান্নানের পদত্যাগ দাবিতে সোমবার সকালে ছাত্র-শিক্ষকরা প্রতিষ্ঠানে তালা মেরে সড়ক অবরোধ করে।
জানা যায়, শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে বেতন-ভাতার দাবি করা হলে প্রতিষ্ঠান প্রধান পরিচালক প্রফেসর মান্নান সোশ্যাল মিডিয়া ফেসবুক পোস্টের মাধ্যমে শিক্ষক প্রতিনিধিদের মামলা এবং চাকরিচ্যুত করার হুমকি দেন।  তারই প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীরা সর্বাত্মক কর্মবিরতি পালন করেন এবং নগরীর জয়দেবপুর শিমুলতলী সড়ক অবরোধ করেন।
এসময় মালিক পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রফেসর ডঃ মুহাম্মদ সিরাজুল হক মোল্লা।
এছাড়া আরো বক্তব্য প্রদান করেন শিক্ষক কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমির হাসানাত খান পাঠান, ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও ইকবাল মাহমুদ। ইঞ্জিনিয়ার মোঃ সজিব খান ইঞ্জিনিয়ার মোঃ বশির ও ইঞ্জিনিয়ার আবু নোমান প্রমুখ।
আন্দোলন বলেন, আমাদের প্রতিষ্ঠানে এতদিন শিক্ষক-কর্মচারীদের পক্ষে কথা বললেই চাকরিচ্যুত করা হয়েছে।  আমাদের দীর্ঘদিনের বেতন-ভাতা বকেয়া রাখা হয়েছে। এ পর্যন্ত ৬টি ঈদের বোনাস দেওয়া হয়নি। বেশ কয়েক বছর ধরে ইনক্রিমেন্ট দেওয়া হয়নি। আমরা রোববার সবাই সম্মিলিতভাবে প্রতিষ্ঠানের প্রধান প্রফেসর মান্নানের কাছে লিখিত দাবি জানাই। তিনি আমাদের সঙ্গে ওই দিন বিকালে মিটিং করার কথা বলে উপস্থিত না হয়ে ফেসবুকে পোস্ট দিয়ে শিক্ষকদের বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন। তারই প্রতিবাদে আমরা আজ রাস্তায় নেমে এসেছি। আমরা চাই প্রশাসনের পক্ষ থেকে কেউ এসে আমাদের এই সমস্যা সমাধান করেন।
সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর