সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

২৪ ঘণ্টার মধ্যে পুলিশকে কাজে যোগদানের নির্দেশ: নবনিযুক্ত আইজিপি ময়নুল

D News 24 ডেস্ক : / ২২ বার পঠিত
প্রকাশিত : বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৫:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : পুলিশ সদস্যদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে স্ব স্ব কর্মস্থলে যোগদানের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম।

বুধবার (৭ আগস্ট) বিকেলে পুলিশ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এই নির্দেশ দেন তিনি। তিনি বলেন, আগামীকালের মধ্যে স্ব স্ব কর্মস্থলে রিপোর্ট করতে হবে। এ সময় তিনি যারা এখনো কর্মস্থলের বাইরে আছেন তাদের দ্রুত ফেরার আহ্বান জানান। তিনি আরও বলেন, আমরা কিন্তু বসে নেই। কাজ করছি। অনেকে নিহত আহত হয়েছেন। আইজিপি জানান, কোটা আন্দোলনকে কেন্দ্র করে যেসকল হত্যা হয়েছে, সেগুলোর সুষ্ঠু তদন্ত করতে পুলিশ প্রতিশ্রুতিবদ্ধ। এ সময় নতুন পুলিশকে আরও জনবান্ধব করতে নানা উদ্যোগ নেওয়ার কথাও জানান তিনি।অপেশাদার, উচ্চাবিলাশী অফিসারদের কারণে নীতিমালা অনুসরণ না করা ও মানবাধিকার লঙ্ঘনের কারণে তাদের অনেক সহকর্মী নিহত ও আহত হয়েছেন বলে মন্তব্য করেন তিনি। এ সময় সকল পুলিশ সদস্যের জীবন মানের নিরাপত্তা নিশ্চিত করার কথাও জানান তিনি। তিনি বলেন, আমাদের রাজারবাগ, সদর দফতর, সকল মেট্রোপলিটন ও জেলার সকলকে আগামীকাল সন্ধ্যার মধ্যে নিজ নিজ কর্মস্থলে যোগদান করতে হবে। আমরা সুখী ও সমৃদ্ধশালী একটি দেশ গড়ে তুলব।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর