সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

শেখ হাসিনা হত্যার রাজনীতি করেনা, তিনি ছাত্রদের হত্যা করেনি-চুমকি

D News 24 ডেস্ক : / ৯৬ বার পঠিত
প্রকাশিত : সোমবার, ২৯ জুলাই, ২০২৪, ৫:৫২ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায়  প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত-দুস্থ অসহায়  ৫০০টি পরিবারের মধ্যে  শুকনা খাবার বিতরণ করা হয়। সোমবার (২৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন এর আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়লয় এর বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্তরে শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী এস এম ইমাম রাজী টুলু   এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে উপজেলার ৫০০টি পরিবারের মাঝে  শুকনা খাবার বিতরণ করেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি (এমপি) এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আমজাদ হোসেন স্বপন। প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই কোটা আন্দোলনে যে ছাত্ররা শহীদ হয়েছেন তাদের স্বরন করে বলেন, আল্লাহ তাদের জান্নাত দান করুন। তিনি আরো বলেন, শহীদদের পরিবার পরিজন যেন এই শোক সইতে পারেন। শেখ হাসিনা হত্যার রাজনীতি করেনা,  ছাত্রদের তিনি হত্যা করেনি। সেই জিয়ার সময় এক রাতে হাজার হাজার মানুষ মেরেছে। আমার বাবাকে হত্যা করেছে আমি কি বিচার পেয়েছি। শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। প্রতি বছরই তিনি ছাত্রদের হাতে বই তুলেদেন। তিনি কি ছাত্রদের হত্যা করতে পারেন ? শেখ হাসিনা এই বাংলার মাটিতে প্রতিটি হত্যাকান্ডের শুষ্ঠু বিচার করবেন।  ড, ইউনুসের প্রসঙ্গে বলেন, তিনি ইউরোপে বসে জানতে চান সেনাবাহিনী কেন নামানো হলো। এর জবাবে এমপি বলেন, সেনা বাহিনির নামানোর পর দেশে শান্তি ও শৃংখলা ফিরে এসেছে।
এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার,  সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী, কালীগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র এস এম রবীন হোসেন,  মহিলা ভাইস চেয়ারম্যান জুয়েনা আহমেদ,  ইউপি জামালপুর ইউপি চেয়ারম্যান খাইরুল আলম, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ,  মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন, কালীগঞ্জ উপজেলা কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর