সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

পূর্ব শত্রুতার জের ধরে কালীগঞ্জে এক যুবককে হত্যার চেষ্টা থানায় অভিযোগ 

D News 24 ডেস্ক : / ৪২ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের  ধরে  আকিবুল ইসলাম সুমন (৩৮) নামে এক যুবককে লোহার পাইপ, লাঠিসোটা সহ দেশিয় অস্ত্র  দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করেছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় বোধবার রাতে আহতের বড় ভাই মোঃ শামিম (৪০) বাদী হয়ে মজিবুল ইসলাম(৩৫) এবং মইনুল ইসলাম(৫০) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে এবং স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে  জানা গেছে, কালীগঞ্জ উপজেলার পৌরসভার বাগদিরটেক এলাকার মৃত মোজাম্মেলের ছেলে মজিবুল ইসলাম(৩৫) এবং মইনুল ইসলাম(৫০) ও তার সহযোগীরা, গত ২১ফেব্রুয়ারী বোধবার সন্ধ্যা ৭.১৫ ঘটিকার সময় জৈনিক অহিদউল্লাহর বাড়ির পূর্ব পাশে পাকা রাস্তায় জায়গা-জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে লোহার পাইপ, লাঠিসোটা সহ দেশিয় অস্ত্র  দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করে আকিবুল ইসলাম সুমনকে (৩৮) আহত করে তার পকেটে থাকা দুই লক্ষ বিশ হাজার টাকা নিয়ে য়ায়।

পরে এলাকাবাসী আহত আকিবুল ইসলাম সুমন(৩৮) উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে হাসপাতালে ভর্তি করে যাহার রেজিঃ নং-৩১২৪/০৮ তাং- ২১/০২/২০২৪। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার  বাড় ভাই।

এদিকে এলাকাবাসী জানান, মৃত মোজাম্মেলের ছেলে মজিবুল ইসলাম(৩৫) এবং মইনুল ইসলাম(৫০) এলাকার সাধারন মানুষের ওপর প্রতিনিয়তই অত্যচার চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মাহতাব বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কথা বলার জন্য মজিবুল ইসলাম(৩৫) এবং মইনুল ইসলাম(৫০) সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর