সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে সকালের বাস্তা ও নগদ অর্থ বিতরণ 

কালীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

D News 24 ডেস্ক : / ১০২ বার পঠিত
প্রকাশিত : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৮ অপরাহ্ণ

জাকারিয়া আল মামুন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৯শে ফেব্রুয়ারি সোমবার দিনব্যাপী বিদ্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
কালিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলি আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর ই জান্নাত, সিনিয়র সহকারী শিক্ষক খন্দকার আব্দুর রউফ, সহকারী শিক্ষক রিফাত হাসান সজিব, সহকারী শিক্ষক শারমিন নাহার, বিদায়ী সরকারি শিক্ষক ইসমত আরা ঝিনুক, গণমাধ্যম কর্মী জাকারিয়া আল মামুন সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
জহিরুল ইসলাম এবং বিথীকা রায় এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্ন পূরণের জন্য এখন থেকেই কাজ করতে হবে। আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের দক্ষ ও যোগ্য করে তাদের গড়ে তুলতে হবে। গণিত, ইংরেজি ও বাংলাতেও দক্ষতা অর্জন করা জরুরি। একটি মোমবাতি থেকে লক্ষ লক্ষ মোমবাতি জ্বালানো যায়। তেমনি তোমরা সারাদেশে শিক্ষার আলো ছড়িয়ে দেবে। তোমরা মাদক থেকে দূরে থাকবে।’ তিনি মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়ানোর আহবান জানান।
এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর