সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

নিখোঁজের কয়েকদিন পর রাজমিস্ত্রীর লাশ মিলল পুকুরের পানিতে

D News 24 ডেস্ক : / ১০৮ বার পঠিত
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ৫:০০ অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ কালীগঞ্জে পুকুরের পানিতে ভাসতে থাকা শরিফ মিয়া (৩৫) নামে এক রাজমিস্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কয়েকদিন ধরে তার সন্ধান পাচ্ছিল না পরিবারের লোকজন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে জামালপুর ইউনিয়নের বালুয়াভিটা এলাকার একটি পুকুরের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়ার পর পুলিশ লাশ উদ্ধার করার পর মর্গে পাঠিয়েছে।

নিহত শরিফ মিয়া চান্দের বাগ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে‌। তিনি রাজমিস্ত্রী হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শরিফের সঙ্গে তার স্ত্রীর মনোমালিন্য ছিলো। কয়েকদিন ধরে শরিফের সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তার খোঁজ করতে থাকে। এর মধ্যে মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে কিছু দূরে পার্শ্ববর্তী বালুয়াভিটা এলাকার একটি পুকুরের পানিতে একটি লাশ‌ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে দুপুর ১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থা থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে নিখোঁজ শরিফের পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করেন। বিকেলে নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাজেদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুকুরের পানি থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর