সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

গাজীপুর কাশিমপুরে মাদকসহ দুই ব্যবসায়ী আটক

কাজী মোঃ আব্দুল মান্নান / ১৪৯ বার পঠিত
প্রকাশিত : শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ১০:৪৫ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘ক’ সার্কেলের অভিযানে মহানগরীর কাশিমপুর এলাকা থেকে ফেনসিডিল ও এ্যাম্পুল কুপিজেসিক ইনজেকশনসহ ২ (দুই) মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় হস্তান্তর করে অভিযান পরিচালনা টিম।
শনিবার সকাল ভোরে এক গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ মেহেদী হাসান’র নির্দেশে, পরিদর্শক মোঃ হুমায়ুন কবির ভূইয়া’র নেতৃত্বে নগরীর কাশিমপুর থানা দক্ষিণ পানিশাইল এলাকা থেকে ২ (দুই) কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযান পরিচালনা টিম।
গ্রেপ্তারকৃতরা হল-জয়পুরহাট পাঁচবিবি উপজেলা রতনপুর গ্রামের মোয়াজ্জেম মোল্লার ছেলে মো: মামুন মোল্লা(২৫), ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলা নামাপাড়া গ্রামের মৃত আব্দুল মোতালেব হোসেনের ছেলে সাহেদ মিয়া(২০)। এসময় আটককৃতদের কাছ থেকে ১৫০(একশত পঞ্চাশ) বোতল ফেনসিডিল ও ১০০০(এক হাজার)এ্যাম্পুল ইনজেকশনসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মো: মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর কাশিমপুর থানা দক্ষিণ পানিশাইল (বিকেএসপি এর পূর্ব পাশ) এলাকা থেকে ২(দুই) মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
অভিযানে গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কার্যালয়ের উপপরিদর্শক মো: জুয়েল মিয়া, সহকারী উপপরিদর্শক মো: জামির উদ্দিন, মো: মাইনুল ইসলাম, মোহাম্মদ নজরুল ইসলাম, মো: আকাশ আহম্মেদ রাব্বি, শাহীন খান, অপু এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর