সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে সকালের বাস্তা ও নগদ অর্থ বিতরণ 

কালীগঞ্জে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

D News 24 ডেস্ক : / ১৪০৩ বার পঠিত
প্রকাশিত : রবিবার, ২ জুলাই, ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ণ

জাকারিয়া আল মামুন

গাজীপুর জেলার কালীগঞ্জ থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ০৭ ডাকাতকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি ছুরি, ১টি কিরিচ, ১টি সুইচ গিয়ার চাকু ,১টি চাপাতি, ১টি দা, চার শত গ্রাম হেরোইন, ১২০ পিস ইয়াবা এবং একটি সাদা রংয়ের পিকআপ গাড়ি যাহার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ন- ১৯-৫৫১ উদ্ধার করা হয়।

শনিবার (০১জুলাই) দুপুরে আসামিদের গাজীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের আদেশ দেয়।

গ্রেফতারকৃতরা হলেন (১) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোসলেমদাপুুর গ্রামের হাসেন আলীর ছেলে মো: বকুল(৩৩), (২) ঢাকা জেলার দক্ষিণ খান থানার আশকোনা গ্রামের আবুল হাসেমের ছেলে মো: আবু হানিফ (৪০), (৩)নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার চৈরাপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে মোঃ রাসেল(২৭), (৪) ঢাকা জেলার দক্ষিণ খান থানার হলান গ্রামের শফিউর রহমানের ছেলে মো: আশরাফ আলী(৪২), (৫) নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার শোনুই গ্রামের ফিরুজ মিয়ার ছেলে মাছুম(২৮), (৬) ঢাকা জেলার দক্ষিণখান থানার আশকোনা গ্রামের রুহুল আমিনের ছেলে আলামিন(৩৩), (৭) গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পশ্চিম বালীগাঁও গ্রামের টুকু মিয়ার ছেলে সাখাওয়াত হোসেন মুন্না(২৩)।

কালিগঞ্জের উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মধুসূদন পান্ডে জানান ১লা জুলাই শনিবার রাত আনুমান সাড়ে তিনটার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে কালীগঞ্জ থানার নাগরী ইউপি এলাকার উলুখোলা লালমাই এলপিজি পাম্পের সামনে ঢাকা বাইপাস সড়কের উপর দেশীয় অস্ত্র শস্ত্র সহ ডাকাতির উদ্দেশ্যে ৭/৮ জন মানুষ প্রস্তুতি সব অবস্থান করছে। খবর পাওয়া মাত্রই আমি সহ সঙ্গীয় ফোর্স নিয়ে দুইটি টহলগাড়ি দুই দিক থেকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাতদের গাড়ি বেরিগেট দিলে তাদের সাথে থাকা ২/৩ জন লোক পালানোর চেষ্টা করে। সাথে সাথে পুলিশ দলেরও ২-৩ জন তাদের ধরার জন্য পিছনে দাওয়া করলে পাম্পে উপস্থিত নৈশ প্রহরীর সহযোগিতায় তাদের আটক করতে সক্ষম হই। আটকের পর তাদের তল্লাশি করে তাদের কাছ থেকে ২টি ছুরি, ১টি কিরিচ, ১টি সুইচ গিয়ার চাকু ,১টি চাপাতি, ১টি দা, চার শত গ্রাম হেরোইন, ১২০ পিস ইয়াবা এবং একটি সাদা রংয়ের পিকআপ গাড়ি যাহার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ন- ১৯-৫৫১ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের নামে বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুটি (একটি ডাকাতি ও একটি মাদক) মামলা হয়েছে। গ্রেফতারকৃত ৭ ডাকাত সদস্যকে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর