সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

কাজের স্বীকৃতি পেলেন রাজ-জুঁই দম্পতি

D News 24 ডেস্ক : / ৯১৩ বার পঠিত
প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩, ৮:৪৯ পূর্বাহ্ণ

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদকঃ বর্তমান সময়ের আলোচিত দম্পতি অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ ও সংগীত শিল্পী ইসরাত জাহান জুঁই।কাজের স্বীকৃতি পেলেন অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ ও সংগীত শিল্পী ইশরাত জাহান জুঁই। মাদক বিরোধী নাটক ‘আড়ালে’ অভিনয়ের জন্য রাজ এবং ‘বন্ধু আইবা’ শিরোনামের গানের জন্য সেরা ফোক সংগীত শিল্পীর পুরষ্কার জিতেন তারা।
টেলিভিশনে দর্শক ফোরাম (টিভিএফবি) আয়োজনে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
গত বুধবার (২১ জুন) হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক পুরষ্কার প্রাপ্তদের হাতে অ্যাওয়ার্ডটি তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন টিভিএফবির সভাপতি বাদল আহমেদ, সাধারণ সম্পাদক আহমেদ সিরাজ ও সদস্য সচিব শফিকুল আলম মিলন।
উল্লেখ্য, নিয়মিত গান করছেন ইশরাত জাহান জুঁই। তিনি ফোক শিল্পী হিসেবেই বেশি পরিচিত। আর রাজ নাটক প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করছেন।
এদিকে রাজ-জুঁই মিডিয়ার সুখী দম্পতি। ২০২০ সালে ভালোবেসে বিয়ে করেন তারা। তাদের রাজ্য নামের একটি পুত্র সন্তান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর