সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

‘মধ্যবিত্ত’র শুটিংয়ের প্রতিটি দিন আনন্দময় ছিল : শিশির 

D News 24 ডেস্ক : / ৬২ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ৮:১২ অপরাহ্ণ

মারুফ সরকার ,স্টাফ রিপোটার : ঢালিউডের নতুন প্রজন্মের অভিনেতা শিশির সরদার। ব্যস্ত এই অভিনেতা নিয়মিত কাজ করছেন বিজ্ঞাপন ও নাটকে। ছোট পর্দায় অনেক আগে নাম লেখালেও প্রথম বার বড়পর্দায় দেখা যাবে তাকে। পরিচালক তানভীর হাসানের সিনেমা ‘মধ্যবিত্ত’র মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সিনেমায় শিশির সরদারের সহ শিল্পী হিসাবে রয়েছে এলিনা শাম্মি,ওমর মালিক। ‘মধ্যবিত্ত’ ও অন্যান্য কাজ নিয়ে মুখোমুখি হয়ে ছিলেন তিনি।

অভিনয়ে আসার গল্পটি জানতে চাই-

শিশির সরদার: অভিনয়ের আসার স্বপ্ন সেই ছোটবেলা থেকেই। ছোটবেলায় আমি প্রচুর বাংলা মুভি দেখতাম, আর সেই মুভিগুলোর হিরো ভাবতাম নিজেকে, মনের মধ্যে জেদ পোষণ করলাম একদিন আমি হিরো হবোই। তাই চেষ্টা করে যাচ্ছি বাকিটা আল্লাহ ভরসা ।

কখন মনে হয়েছে অভিনয়কে প্রফেশনাল ভাবে নেওয়া যায়-

শিশির সরদার: আমার স্বপ্ন ছিল অভিনয় করার। যখন থেকে শুরু করেছি তখন থেকেই প্রফেশন হিসেবে নিয়েছি।

বড় পর্দায় নিজেকে দেখার জন্য কতটুকু মুখিয়ে আছেন-

শিশির সরদার: স্বপ্ন তো ছোটবেলা থেকেই নিজেকে বড় পর্দায় দেখার। এটা আসলে মুখে বলে কখনো প্রকাশ করতে পারবো না। আমি আসলে অনেক বেশি এক্সাইটেড।

যখন জানতে পারলেন আপনি সিনেমায় অভিনয় করছে এবং সিনেমার নাম ‘মধ্যবিত্ত’। সেই সময়ের অনুভূতি মনে আছে-

শিশির সরদার: আমি প্রথমে আমার ডিরেক্টর তানভীর হাসান ভাইকে মন থেকে অনেক অনেক ধন্যবাদ জানাই। উনি আমাকে এই গল্পের হিরো হিসেবে যোগ্য মনে করেছেন। যখন আমি জানতে পারলাম মধ্যবিত্ত সিনেমার হিরো হিসেবে আমাকে সিলেক্ট করেছে , তখন আমার কাছে শুধু মনে হয়েছিল কবে শুট শুরু হবে ,কবে ফিল্ম শেষ হবে,আর কবে সিনেমা বড় পর্দায় রিলিজ হবে, একসাথে বসে সবাই মিলে দেখব , অনেক বেশি এক্সাইটেড ছিলাম । এখন সেই দিনটার অপেক্ষায় তেই আছি।

শুটিং সেটের মজার ঘটনা বলুন-

শিশির সরদার: মজার বিষয় যদি বলি তাহলে। আমার কাছে শুটিংয়ের প্রতিটা দিনেই অনেক আনন্দময় ছিল, মজার ছিল। আমরা সবাই একসাথে মিলে অনেক এনজয় করে কাজটা শেষ করেছি। স্পেসিফিক তেমন কোন মজার ঘটনা ঘটেনি কেননা প্রতিটা দিনই অনেক মজার ছিল আমাদের।

আপনার মতে দর্শক সিনেমাটিতে কি কি পাবে বলে মনে করেন-

শিশির সরদার: আমাদের মুভিটার নামই হচ্ছে মধ্যবিত্ত, এই মুভিটা তৈরি হয়েছে মধ্যবিত্তের জীবনকে কেন্দ্র করে। তাই মুভিটা দেখার সময় মধ্যবিত্ত দর্শকরা এতটাই এনজয় করবে, যেন মনে হবে তারা নিজের গল্প তারা দেখছে । এবং সকল শ্রেণীর মানুষরাই এই ছবি দেখার পর, বুঝতে পারবে মধ্যবিত্তদের জীবনে অনেক কিছুই ঘটে যা আমরা উপলব্ধি করতে পারি না , আশা করি এই ছবিটা সবাই অনেক বেশি পছন্দ করবে ।

আপনার বর্তমান কাজ এবং ভবিষ্যত পরিকল্পনা বলুন-

শিশির সরদার: বর্তমানে আমি আরো একটি ছবিতে কাজ করেছি, গুণী পরিচালক অপূর্ব রানার ভাইয়ের, সরকারি অনুদানের ফিল্ম জলরং, সেই ফিল্মে আমার বিপরীতে প্রধান চরিত্রে কাজ করেছেন নবাগত ফারজানা সুমি ওই মুভিটাও খুব শীঘ্রই রিলিজ হবে। এছাড়াও আমার হাতে বেশ কিছু কাজ রয়েছে দর্শক তা খুব শীঘ্রই জানতে পারবে।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর