সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

বেলাব ও মনোহরদীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মোঃ মাজহারুল ইসলামের মাহে রমজান উপলক্ষে ২৪০০ কোরআন শরিফ বিতরন

মোঃ ফরিদ উজ জ্জামান: / ১০৩২ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী -৪ (মনোহরদী – বেলাব) আসনের বাংলাদেশ আওয়ামী থেকে মনোনয়ন প্রত্যাশী কাজী মোঃ মাজহারুল ইসলাম তাঁর নিজ নির্বাচনী এলাকায় মার্চ মাসের প্রথম সপ্তাহ হতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় পাতুরদিয়া, দৌলতপুর ইউনিয়ন হতে পবিত্র আল কুরআন শরীফ বিতরন কার্যক্রম শুরু করেন। তিনি মনোহরদী ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন গ্রামে অবস্থিত প্রায় সব গুলো মাদ্রাসায় ২৪০০ কুরআন শরীফ নিজ হাতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিতরন করেন।

এসময় কাজী মোঃ মাজহারুল ইসলাম বলেন, “আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে অসহায় দরিদ্র মহিলা যার সেলাইয়ের কাজ যানে তাদের সেলাই মেশিন, অসহায় পঙ্গু, পক্ষাঘাত ও প্রতিবন্ধীদের হুয়িল চেয়ার প্রদান করি, শীতকালে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র ও কম্বল, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি, মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্হা করে দিয়েছি, হিন্দু ভাইদের মন্দির আর্থিক অনুদান দিয়েছি।এছাড়াও আমি, আমার পরিবার ও আামার কর্মীরা জীবন বাজী রেখে করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল, ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স করেছি। তিনি বলেন মনোহরদী – বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। নিজের ও পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য রাজনীতি করি না, সাদারন জনগনের জন্য রাজনীতি করি। আমি নিতে আসিনি, দিতে এসেছি। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগীতা ও ভালবাসা চাই”।
প্রসঙ্গত উল্লেখ্য যে কাজী মোঃ মাজহারুল ইসলাম গত দেড় বছরে মনোহরদী – বেলাব উপজেলায় অসহায় গরীব দুস্থ মহিলাদের কে ১২০ টি সেলাই মেশিন, প্রতিবন্ধীদের কে ১৩০ টি হুইল চেয়ার বিতরন করেছে, তিনি যানান সেলাই মেশিন, হুয়িল চেয়ার বিতরন অব্যাহত থাকবে। মনোহরদী ও বেলাব উপজেলায় প্রায় দশ হাজারের অধিক বঙ্গবন্ধুর আত্মজীবনী বই উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহ দলীয় নেতাকর্মীদের, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজের বিভিন্ন স্তরের গুরুত্ব ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। গত ১৫ বছরে দুই উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীকে প্রায় ১৫০০০ হাজার শীত বস্ত্র, কম্বল বিতরন করেন। করোনা কালিন সময় ৬০০০/৭০০০ জনকে খাদ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরন করেন। বিভিন্ন মসজিদ, মাদরাসায়, মন্দির অনুদান দিয়ে যাচ্ছেন। অসহায় রোগিদের চিকিৎসা সহায়তা দিয়ে যাচ্ছেন। কাজী মোঃ মাজহারুল ইসলাম জানান তাঁর এসকল মানবিক কার্যক্রম আগামীতে ও চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর