সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা শাহনূর

D News 24 ডেস্ক : / ৭৯৫ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ১০:০২ অপরাহ্ণ

মারুফ সরকার,স্টাফ রির্পোটার: বিশ্বের সব জায়গায় এখন রোজার আমেজ।শুক্রবার (২৪ মার্চ) থেকে বাংলাদেশে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান।

এটি মুসলমানদের নিকট সব থেকে গুরুত্বপূর্ণ ও পবিত্র মাস।সারাদিন রোজা রেখে এবং আল্লাহর দেয়া আদেশ-নিষেধ মানয় করে আল্লাহর কাছে ক্ষমা চাওয়ার সব থেকে মোক্ষম সময় এই মাস।

মহিমান্বিত রমজান মাসের আগমন উপলক্ষে সকল মুসলিম উম্মাহকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক এবং ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।

বৃহস্পতিবার রাতে এক শুভেচ্ছা বার্তায় শাহনূর বলেন, আল্লাহ আমাদের সবাইকে ৩০ টা রোজা রাখার তৌফিক দিন এবং সকল সংকট থেকে আমাদের হেফাজত করুন।আমিন’।সকলের জন্য মঙ্গল বয়ে আনুক মহিমান্বিত এই মাস।সবাই সুস্থ ও নিরাপদে থাকুন।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর