সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

মোক্তারপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃষ্টি ভেজা দিনে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পালিত হয়।

D News 24 ডেস্ক : / ৩১৪ বার পঠিত
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৫:২৩ অপরাহ্ণ

মোঃ পারভেজ মিয়া, প্রতিনিধি

গাজীপুর জেলা ও কালিগঞ্জ উপজেলার শেষ প্রান্তে শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে সবুজ শ্যামল নিরিবিলি পল্লী পরিবেশে দো-আঁশ মাটির বুকে ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয় মোক্তারপুর উচ্চ বিদ্যালয়।

২০ই মার্চ সোমবার মোক্তারপুর উচ্চ বিদ্যালয়ের সবুজ চত্বরে অনুষ্ঠিত হয় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এস এম আলমগীর হোসেন।

উদ্বোধক হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন, কালিগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সদস্য হোসেন মোহাম্মদ আরিফ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোক্তারপুর ইউপি ৭ নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব রশিদুল আলম সবুজ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন  মোক্তারপুর ৮ নং ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শেখ মোঃ সামসুল আলম, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান শেখ,  সাংগঠনিক সম্পাদক মোঃশাখাওয়াত হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কুতুবউদ্দিন, মোক্তারপুর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ মহসিন, সাধারণ সম্পাদক এফএম আতাউর রহমান হিরন শাহ, সাবেক মেম্বার শফিকুল ইসলাম শফি, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মোহাম্মদ মঞ্জুর হোসেন, মোক্তারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল ফকির, কালীগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মেহেদী হাসান।

মোক্তারপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোছাম্মৎ সালমা পারভীনের সার্বিক তত্ত্বাবধানে এবং স্কুলের সহকারী শিক্ষক ও শিক্ষকমন্ডলীদের পরিচালনায় সকাল থেকেই বৃষ্টি ভেজা মাঠে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। প্রতিষ্ঠানের সাবেক ছাত্রছাত্রী এবং অভিভাবকদের আগমনে মোক্তারপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আকাশে মেঘের কালো ছায়া ও অল্প অল্প বৃষ্টির ছোঁয়া থাকা সত্ত্বেও অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ পালিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মধ্যেও মনোযোগ দিতে হবে।

প্রধান অতিথির সাথে সফর সঙ্গী হিসেবে অনুষ্ঠান স্থলে উপস্থিত ছিল, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ কৃষক লীগ ছাত্রলীগ শ্রমিকলীগ তাঁতী লীগ মহিলা আওয়ামী লীগ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর