সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

টেলিগ্রামে এলো নতুন কয়েকটি ফিচার

চাকরি ডেস্ক / ১৩২ বার পঠিত
প্রকাশিত : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩, ১১:২৮ অপরাহ্ণ

ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ টেলিগ্রামে নতুন কয়েকটি ফিচার এসেছে। মিডিয়া ফাইল হাইড, পরিচিত ব্যবহারকারীদের জন্য আলাদা প্রোফাইল পিকচারসহ রয়েছে চমকপ্রদ সব ফিচার। তাহলে চলুন দেখে নেই এক নজরে-

হিডেন মিডিয়া : হিডেন মিডিয়া ফিচারটি ব্যবহার করে ব্যবহারকারীরা তাদের বিভিন্ন ছবি ও ভিডিওগুলো অস্পষ্ট করা যাবে। এছাড়া ভাঙ্গা বানানও ঠিক করা যাবে। এটি ব্যবহার করার জন্য থ্রি ডট আইকনে ক্লিক করতে হবে।

ড্রয়িং টুলস : টেলিগ্রামের ড্রয়িং টুলস আরও আপডেট করা হয়েছে। ফলে এখন থেকে আরও নির্ভুল উপায় রং বাছাই করে অঙ্কন করা যাবে।

প্রোফাইল পিকচার : প্রোফাইল পিকচার অপশনটি হলো আপনি চাইলে আপনার পরিচিত ব্যক্তিদের আলাদা প্রোফাইল ছবি ব্যবহার করতে পারবেন।

অ্যানিমেটেড ইমোজি : টেলিগ্রাম সর্বশেষ নতুন ১০টি ইমোজি প্যাক যুক্ত করেছে। তবে এগুলো শুধুমাত্র টেলিগ্রাম প্রিমিয়াম ব্যবহারকারীরাই ব্যবহার করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর