সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

জেলা পরিষদ নির্বাচনে নরসিংদীর সংরক্ষিত সদস্য পদে ইসরাত জাহান তামান্না নির্বাচনী প্রচার প্রচারনায় এগিয়ে

মোঃ ফরিদ-উদ-জামান / ৩৫৪ বার পঠিত
প্রকাশিত : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১২:১০ পূর্বাহ্ণ

মোঃ ফরিদ-উদ-জামান

নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে বেলাব, মনোহরদী, শিবপুর উপজেলায় সংরক্ষিত সদস্য সদস্য পদে ইসরাত জাহান তামান্না নির্বাচনী প্রচার প্রচারনায় অন্যান্য প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন।

নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা জানান, আগামী ১৭ অক্টোবর সারা দেশের ন্যায় নরসিংদী জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বেলাব, মনোহরদী, শিবপুর উপজেলায় সংরক্ষিত সদস্য পদে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, ছোট বড় অসংখ্য গ্রাম ও শিল্প কারখানায় পরিপূর্ন বেলাব, মনোহরদী, শিবপুর উপজেলা।এ তিনটি উপজেলায় নির্বাচন যতই এগিয়ে আসছে, নির্বাচনী প্রচার প্রচারণা ততই জমে উঠছে। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন হাট বাজার, উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সামনে প্রার্থীদের প্রতিক

সম্বলিত ব্যানার পোষ্টারে ছেয়ে গেছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রার্থী ও তার কর্মী সমর্থকরা ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে কোশল বিনিময়, দোয়া ও ভোট প্রার্থনা করছেন।

সংরক্ষিত মহিলা আসনে নির্বাচন করায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক কৌতুহল পরিলক্ষিত হচ্ছে। মনোহরদী উপজেরার বিশিষ্ট ব্যবসায়ী মানিক মিয়ার স্ত্রী ইসরাত জাহান তামান্না। শেষ পর্যন্ত কে বিজয়ের হাঁসি হাঁসবে তা নিয়ে চলছে ব্যাপক জল্পনা কল্পনা।

নির্বাচনে ইসরাত জাহান তামান্না লড়ছেন ফুটবল প্রতিক নিয়ে । তার পক্ষে কর্মী সমর্থকরা দিনরাত নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে ইসরাত জাহান তামান্না সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, আমার নির্বাচনকে সামনে রেখে আমার স্বামী অনেক আগে থেকেই কাজ করে আসছিলেন।  তা ছাড়া পারিবারিক সিদ্ধান্তেই আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। ইসরাত জাহান তামান্না  আরও বলেন, নির্বাচনী প্রচার প্রচারণায় আমার স্বামীর পরিবারের সদস্যদের পাশাপাশি সব আত্মীয়-স্বজনরা আমার পক্ষে মাঠে কাজ করছেন। আশা করি, তারা আমাকে নির্বাচিত করবেন। অপরদিকে নির্বাচনী প্রচার প্রচারনায় অপর তিন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা মাঠে কাজ করছেন। তারাও নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর