সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

বঙ্গমাতা সেতুতে ধাক্কা দেওয়া জাহাজ মোংলা থেকে আটক

D News 24 ডেস্ক : / ১২৯ বার পঠিত
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৪ অপরাহ্ণ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে ধাক্কা দেওয়া সেই কার্গো জাহাজটিকে সুকানি ও মাস্টারসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে মোংলা থেকে এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি আটক করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।

গত সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে সেতুতে ধাক্কা দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফেসবুকে ছড়িয়ে পড়া ১ মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, রাতে একটি মালবোঝাই কার্গো জাহাজ দ্রুত গতিতে সেতুর পিলারের দিকে এগিয়ে আসছে। এ সময় সেতুর উপরে থাকা লোকজন চিৎকার দিয়ে কার্গো জাহাজকে সতর্ক হতে বলছে। কার্গোটি সরাসরি এসে সেতুর ৫ নম্বর পিলারে সজোরে ধাক্কা দেয়। এরপর কার্গোটি দ্রুত চালিয়ে চলে যান চালক।

অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুটির অবস্থান সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে।

এদিকে পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের সার্ভেয়ার প্রজিত হালদার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় জাহাজের সুকানি ও মাস্টারকে আসামি করে মামলা করেন। পরে তাদের বিকেলে মোংলা বন্দর থেকে আটক করা হয়।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হলে বিকেলে মোংলা থেকে সেতুতে ধাক্কা দেওয়া এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি আটক করা হয়। এ সময় জাহাজের সুকানি ও মাস্টারকে মোংলা থেকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চিন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা দেয় এমভি জামান-২ নামের কার্গো জাহাজটি।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর