সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

কালীগঞ্জে প্রশাসনকে বুড়া আঙ্গুল দেখিয়ে গরু চুরি করছে একটি চক্র

গাজীপুর জেলা প্রতিনিধি / ৪০৫ বার পঠিত
প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:২০ অপরাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জে গরু চুরির হিড়িক। বেড়েই চলেছে গরু চুরির ঘটনা। গত বৃহস্পতিবার উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেলনা গ্রামের মো. এমদাদুল হক মোড়ল মানিক মাষ্টারের পালিত দুই লাখ পঞ্চাশ হাজার টাকা মূল্যের তিনটি গরু চুরি করে সংঘবদ্ধ চোর চক্র।

এবিষযে ভোক্তভোগী মো. এমদাদুল হক মোড়ল (মানিক মাষ্টার)জানান, আমি শিক্ষকতার পাশাপাশি গরু লালন পালন করে থাকি। এই সময় আমি তিনটি গরু পালন করছিলাম। যার মধ্যে একটি লাল রঙের গাভী, একটি ষাড় বাছুর ও একটি দামুর গরু ছিল। প্রতিদিনের মত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে গোয়ালে গরুগুলোকে খাবার দিয়ে ঘুমাতে যাই। পরদিন ভোর পাঁচটার দিকে গোয়াল থেকে বের করতে এসে দেখি গোয়াল ঘরের দরজার তালা ভাঙ্গা। ভিতরে গরুগুলো নেই। আমার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ঘটনা দেখে। চুরি যাওয়া গরুগুলোর মূল্য প্রায় আড়াই লাখ টাকা। এ বিষয়ে আমি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ছাইফুল ইসলাম জানান, গরু চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত প্রক্রিয়ায় আমরা কাজ করছি।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর