সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে ৬ দফা দাবিতে ইউনিলিভার শ্রমিকদের মানববন্ধন  কাপাসিয়ায় বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গনে মুচি বাড়ি নদী গর্ভে বিলীনের পথে কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ৩জনকে অর্থদণ্ড গাজীপুরে দুর্গাপূজা উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব রেজাউল মাকছুদ জাহেদী মাধবদীতে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহত পরিবারকে অনুদান প্রদান বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির মতবিনিময় সভা তিতুমীরস্থ পিরোজপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা, আবু বকর সভাপতি, হেলাল উদ্দিন সাধারণ সম্পাদক এবং মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক  কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন মালয়েশিয়া যাওয়া কর্মীদের রেমিট্যান্সের জোয়ার! রিজার্ভের পালে হাওয়া

ব্যাপক জন সমর্থন নিয়ে জেলা পরিষদ সদস্য পদে মনোনয়ন জমা দিলেন দেলোয়ার ও লাভলী।

D News 24 ডেস্ক : / ১২০ বার পঠিত
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৬ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার।

আগামী ১৭ইং অক্টোবর আসন্ন গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে কালীগঞ্জ উপজেলা থেকে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ দেলোয়ার হোসেন।

বুধবার (১৪-সেপ্টেম্বর) দুপুরে কালীগঞ্জ উপজেলা থেকে গাজীপুর জেলা নির্বাচন অফিসার কাজী মোঃইস্তাফিজুল হক আকন্দ এর কার্য়ালয়ে মনোনয়নপত্র জমা দেন জেলা সদস্য প্রার্থী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ দেলোয়ার হোসেন।
মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় সাথে ছিলেন তার প্রস্তাবকারী নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওলিউল ইসলাম ওলি,সমর্থন কারী কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যড. মাকসুদুল আলম খাঁন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের৷ চেয়ারম্যান, ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সাংবাদিকের প্রশ্নের জবাবে দেলোয়ার হোসেন বলেন,আমি জেলা পরিষদ সদস্য হিসেবে দ্বায়িত্ব পেলে প্রতিটি ইউনিয়নের মসজিদ,মাদ্রাসা, কবরস্থান , হাট বাজার সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজের বাস্তবায়ন করবো । সাধারণ মানুষের জীবনমান উন্নয়ন সহ সবার কল্যাণে কাজ করে যাবো। যে কোন সাধারণ মানুষ আমার স্বরণাপন্ন হলে আমি জেলা পরিষদের বরাদ্দের অপেক্ষা না করে ব্যক্তিগত ভাবে হলেও সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করবো। তিনি আরও বলেন আমি বিজয়ী হলে উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার চেষ্টা করবো ইনশাল্লাহ্।

অপরদিকে কালীগঞ্জ,কাপাসিয়া উপজেলা সহ শ্রীপুর ০১ পৌরসভা ও ৪টি ইউনিয়ন কাউরাইদ,গুসিংগা,তেলিহাটি,ভরমি, নির্বাচনী এলাকার আওয়ামী লীগ মনোনীত মহিলা সদস্য প্রার্থী জলে পরিষদের সাবেক মহিলা সদস্য তসলিমা রহমান লাভলী গাজীপুর জেলা নির্বাচন অফিসার কাজী মোঃইস্তাফিজুল হক আকন্দ এর কার্য়ালয়ে মনোনয়ন পত্র জমা দেন। লাভলীর প্রস্তাবকারী বাহাদুর শাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন আহমেদ ও সমর্থন কারী জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খায়রুল আলম।
সাংবাদিকদের কাছে তাসলিমা রহমান লাভলী বলেন আমি পূর্বেও জেলা পরিষদের সদস্য থেকে মানুষকে সাধ্য মত সেবা দেওয়ার চেষ্টা করেছি।যদি পুনরায় নির্বাচিত হতে পারি আমার নির্বাচনি এলাকর অসমাপ্ত কাজ গুলি এবার শেষ করবো।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পূর্বে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদস্য প্রার্থীরা দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করেন।দোয়া-মিলাদ পরিচালনা করেন মূলগাঁও মাদ্রাসা শিক্ষক মাওলানা আবু বক্কর ছিদ্দিক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসন, সাবেক সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সহ-সভাপতি মুর্শিদ কুলি খান,পরিমল চন্দ্র ঘোষ, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খাঁন কনক,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ টিপু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম সিজু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, সাধারণ সম্পাদক মাহ্ফুজা পারভিন, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন, সহ সভাপতি লোকমান হোসেন পনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন :


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর